Header Ads

মহমেডান সমর্থকরা পেল ইদের উপহার, মোহনবাগানকে হারিয়ে আট বছর পর সিএফএলে রানার্স মহমেডান

কল্যাণীঃ মহমেডান সমর্থকদের জন্য বোধহয় ইদের সেরা উপহারটা তোলাই ছিল। আর উপহারটা যে এতটা দামি হবে, সেটা হয়ত নিজেরাও ভাবতে পারেনি। ২০০৮-এর পর কলকাতা লিগে আবার রানার্স মহমেডান স্পোর্টিং। মৃদুল ব্যানার্জির হাত ধরে ধুঁকতে থাকা সাদা-কালো পালে নতুন হাওয়া। আর আনন্দের মাত্রাটা সীমা ছাড়াচ্ছে, তার কারণ দুর্দান্ত ফুটবল খেলে মোহনবাগানের মতো দলকে হারানো। বাড়তি তৃপ্তি তো বটেই।

এদিন শুরু থেকেই উজ্জীবিত ফুটবল খেলে সাদা-কালো শিবির। শেষ পর্যন্ত ৬১ মিনিটে দুরপাল্লার শটে অনবদ্য গোলে মহমেডানকে এগিয়ে দেন ডোডোজ।  অন্যদিকে সবুজ-মেরুনের সেই চেনা ঝাঁঝটা আজ দেখা যায়নি। বারবার খেই হারাতে থাকে। কোথাও একটা মোটিভেশনের অভাব লক্ষ্য করা যায়। হয়ত আগের ম্যাচে টালিগঞ্জের বিরুদ্ধে হারের ধাক্কাটা সামলে উঠতে পারেনি। যার পরিণাম আরও একটা হার। অর্থাৎ পরপর দু'ম্যাচে হারের মুখ দেখতে হল শঙ্করলালের দলকে। 
সবমিলিয়ে ২০১৬'র কলকাতা লিগ মোহনবাগানের কাছে লজ্জার হয়ে থাকল। সমর্থকরা ভুলে যেতে চাইবেন এমন একটা বছরকে। একের পর এক বিতর্ক মোহনবাগানের খেলায় প্রভাব ফেলেছে যত দিন গড়িয়েছে। যদিও শুরুটা কিন্তু ভালই করেছিল তারা। পরে সবকিছু কেমন তালগোল পাকিয়ে যায়। 

No comments

Powered by Blogger.