Header Ads

নিজে বাঁচলেন, চেলসিকে বাঁচালেন ফ্যাব্রেগাস

ইন্টারনেট ডেস্কঃ এক্সট্রা টাইমের ৯২ আর ৯৪ মিনিটে জোড়া গোল করে চেলসিকে লিগ কাপের শেষ ষোলয় তুললেন স্প্যানিশ তারকা ফ্যাব্রেগাস। সেই সঙ্গে নিজের ফুটবল জীবনের অস্তমিত সূর্যটাকে আরও একবার জাগিয়ে তুললেন।


নতুন কোচ কন্তের আমলে এখনও প্রিমিয়ার লিগে একটাও ম্যাচে খেলা হয়নি। আপাতত ব্রাত্যই। দেল বস্ক চলে যাওয়ার পর স্পেনের জাতীয় দলেও তাঁর জায়গা নেই। প্রশ্ন উঠে গিয়েছিল তাঁর ভবিষ্যৎ নিয়ে, পারফরমযান্স নিয়ে। তাই আগুনটা হয়ত ভিতরে জ্বলছিল। অপেক্ষায় ছিলেন একটা সুযোগের। আর লেস্টার সিটির বিরুদ্ধে সুযোগটা পেতেই নিজের জাত চেনালেন আরও একবার। বুঝিয়ে দিলেন গোল করাটা এখনও ভুলে যাননি। এবং গোল করলেন এমন একটা সময় যখন দল চরম সংকটে। 

এদিন শুরু থেকেই লেস্টার সিটির দাপট। ৩৪ মিনিটেই ২-০ গোলে এগিয়ে যায় গতবারের ইপিএল জয়ীরা। বাধ্য হয়ে পরিকল্পনায় বদল আনেন চেলসির ইতালীয় কোচ কন্তে। ৪-২-৩-১ থেকে ৪-৩-১-২, পাল্টে ফেলেন ছক। ফ্যাব্রেগাসকে অনেকটাই ফ্রি করে দেন। এরপর খেলায় ফেরে চেলসি। খেলায় দাপট দেখিয়ে সমতায়ও ফেরে। 

ম্যাচ এক্সট্রা টাইমে গড়ালে একাই ম্যাচের রঙ বদলে দেন ফ্যাব্রেগাস। আর এটাও বুঝিয়ে রাখলেন, ের পরেও তাকে মাঠের বাইরে বসিয়ে রাখাটা বোধহয় উচিৎ হবে না!

No comments

Powered by Blogger.