Header Ads

যুবরাজের ছয় ছক্কা। ফ্লিনটফ কি আজও অনুতপ্ত?


ইন্টারনেট ডেস্কঃ যুবরাজের ছয় ছক্কায় ফিরে দেখা। ২০০৭-এর টি-২০ বিশ্বকাপ। সুপার এইটে মুখোমুখি ভারত-ইংল্যান্ড। ১৮তম ওভার শেষ। যুবরাজকে উত্যক্ত করে গেলেন ইংল্যান্ডের অলরাউন্ডার ফ্লিনটফ।ছেড়ে দেওয়ার পাত্র নন যুবি। চোখে চোখ রেখে জবাবটা দিয়ে দিলেন।

 কিন্তু ওইটুকুতে পোষায়নি। রক্তটা যে টগবগ করে ফুটছিল। অপমানের জ্বালাটা ছড়িয়ে পড়ল ব্যাটে। আড় ফ্লিনটফের রাগ গিয়ে পড়ল ব্রডের ওপর। ১৯তম ওভারের প্রথম বলটা উড়ে গেল মিড উইকেট গ্যালারিতে। পরের বলটা কব্জির মোচড়ে পাঠালেন স্কোয়ার লেগ গ্যালারিতে। তৃতীয় বলটা যুবি গ্যালারিতে পাঠালেন কভারের ওপর দিয়ে। অধিনায়ক কলিংউডের সঙ্গে একটা ছোট্ট মিটিং সেরে নিয়ে ব্রড এলেন রাউন্ড দ্য উইকেটে। কিন্তু কাজে এল না। ওভারের সব থেকে বাজে বলটা করলেন। অফস্ট্যাম্পের সামনে কোমর সমান বলকে স্কোয়ারের ওপর দিয়ে উড়ে গেল গ্যালারিতে। ব্রড আবার ফিরলেন ওভার দ্য উইকেটে। কিন্তু যুবরাজের ব্যাটে তখন বাঘের খিদে। পরপর দুই বল উড়ে গেল স্কোয়ার লেগ আর লং অন গ্যালারিতে।

যুবরাজের রুদ্রমূর্তি দেখে কি ইংল্যান্ডের ক্রিকেটাররা ফ্লিনটফকেই মনে মনে গালি পাড়ছিলেন? কেন তাতাতে গেলেন যুবিকে! যার ফল ভোগ করতে হল গোটা দলকে!

No comments

Powered by Blogger.