Header Ads

কী দোষ করল ডাফি! উত্তর জানা আছে?


কলকাতাঃ কলকাতা লিগে এবারের মতো পাঠ চুকিয়েছে মোহনবাগান। কিন্তু নাটকটা এখনও শেষ হয়নি। যে নাটকটা শুরু হয়েছিল কলকাতা লিগের আগে থেকে। ডার্বি না খেলার সিদ্ধান্ত দিয়ে যার শুরু...


এবার নতুন নাটক ডাফিকে নিয়ে। কলকাতা লিগে ডাফির খেলা নাকি কর্তাদের মনে ধরেনি। তাই চুক্তি শেষের আগেই নাকি স্কটিশ স্ট্রাইকারকে ছেড়ে দেওয়ার  কথা ভাবা হচ্ছে।

ময়দানে জোর গুজম- ডাফির জায়গায় ভাবা হচ্ছে ধানমুন্ডির স্ত্রাইকার ওয়েডসনকে। যিনি আবার হাইতির মানে সনি নর্ডির সতীর্থ। সেক্ষেত্রে সনির প্রভাব ও একটা থাকতেই পারে। তবে শেষ পর্যন্ত  ওয়েডসন আসবেন নাকি ডাফি থেকে যাবেন ততার জন্য অপেক্ষা নভেম্বর পর্যন্ত।

কিন্তু ডাফিকে যদি সত্যিই সরতে হয়, সেটা কি মোহনবাগানের দৃষ্টিভঙ্গি থেকে উচিৎ হবে? প্রশ্ন হচ্ছে, নিজেকে কতটুকু প্রমাণ করার সুযোগ পেয়েছেন এই স্কটিশ স্ত্রাইকার? এবং মোহনবাগানেরই বা কতটাই মোটিভেশন ছিল এই কলকাতা লিগে? শুরু থেকেই তো বিতর্ক আর বিতর্ক। তারপর খেলার অযোগ্য কাদা মাঠে একজন ফুটবলারকে আপনি কতটাই বা মাপতে পারেন! আর সর্বোপরি তিনি পাশে পেয়েছেন সম্পূর্ণ অনভিজ্ঞ একদল ফুটবলার। তাদের পাশে নিজেকে কতটাই বা প্রমাণ করা যায়। তবুও ৯ ম্যাচে নামের পাশে ৬ গোল। শুরু থেকে তাঁর পারফরম্যান্সে ভর করেই কিন্তু মোহনবাগান ভাল ফুটবল খেলাটা শুরু করে। তাই ছেড়ে দেব দেব করলেও কর্তাদের অন্তত ১০ বার ভাবা উচিৎ।

No comments

Powered by Blogger.