Header Ads

Breaking: মোহনবাগান ছাড়ছেন সনি নর্ডি। কিন্তু কেন?


ইনসাইড নিউজ ডেস্ক: টালমাটাল সবুজ-মেরুন নৌকোতে হঠাৎ-ই দমকা হাওয়া। যা একধাক্কায় বেসালাম করে দেওয়ার মতো যথেষ্ট।

আই লিগের মাঝপথেই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন সনি নর্ডি। শোনা যাচ্ছে ২২ তারিখ সাংবাদিক সম্মেলন করে এই সিদ্ধান্তের কথা সরকারিভাবে  জানাবেন হাইতিয়ান তারকা।

কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত সনির! দীর্ঘদিন ধরে ভোগাচ্ছে হাঁটুর চোট। গ্যালারিতে বসে দেখতে হচ্ছে দলের হার। এখন এমন একটা অবস্থা, কবে মাঠে নামতে পারবেন তার কোনও নিশ্চয়তা নেই। চোট নিয়ে খেললে বিপত্তি আরও বাড়তে পারে। ভালই বুঝেছেন। যার জন্য আজও ভুগতে হচ্ছে। তাছাড়া চোট নিয়ে মাঠে নামলেও যে দলকে আই লিগ দিতে পারবেন, তার কোনও গ্যারান্টি নেই। কারণ লিগে অনেকটাই পিছিয়ে বাগান।

তাই কি সব দিক খতিয়ে দেখেই এই সিদ্ধান্ত সনির? নাকি এর পিছনে অন্য কোনও কারণ লুকিয়ে আছে? ফিকরুর সঙ্গে নাকি একপ্রস্ত কথা এগিয়েছে বাগান কর্তাদের। তিনি থাকতেও ফিকরুর সঙ্গে এভাবে কথা বলাটা কি মেনে নিতে পারেন নি সনি? তাই এমন সিদ্ধান্ত?

পুরোটাই ধোঁয়াসা। তবে যেটাতে এতটুকু ধোঁয়াসা নেই, সেটা হল, সনির অবর্তমানে অনেকটাই দুর্বল হয়ে পড়ল মোহনবাগান। শেষ কয়েকবছরে বাগানের যাবতীয় সাফল্যের প্রাণকেন্দ্রে যে ছিলেন তিনি। ব্যারেটো, সনি যুগের পর আবার বিকল্প খুঁজতে নেমে পড়তে হবে ময়দানের অন্যতম বড় দলকে।

No comments

Powered by Blogger.