Header Ads

এক্সক্লুসিভ: ভিসা নিশ্চিত হয়ে যাওয়ার পরও কেন খালিদ ওচোকে কলকাতায় আনা হল না?


ইনসাইড এক্সক্লুসিভ: কলকাতায় রটেছে, ভিসা সমস্যার জন্যই নাকি আটকে আছেন খালিদ ওচো। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অনেক চেষ্টা করেও নাকি ওচোকে আনা যায়নি। যার কারণ নাকি ভিসা সমস্যা। এটাও শোনা যাচ্ছে।

কিন্তু একটু গভীরে ঢুকলে দেখা যাচ্ছে সম্পূর্ণ অন্য গল্প। আসলে ওচোর ভিসা ২০ তারিখেই কনফার্ম হয়ে গেছে। আর এই কপিটা যখন ইনসাইড নিউজ বাংলাতে লেখা হচ্ছে তখন ২৪ তারিখ মাঝরাত।

আসল গল্পে আসা যাক। আই লিগের ক্রুসিয়াল সময়ে এসে খালিদ ওচোর ভিসা সমস্যা নিয়ে জানতে এক ইস্টবেঙ্গল সমর্থক (পার্থ ঘোষ) সরাসরি উগান্ডার কাম্পালাতে ভারতীয় দূতাবাসে যোগাযোগ করে ২২ তারিখে, মানে একদিন আগে। খালিদ ওচোর ভিসা দিয়ে দেওয়ার জন্য অনুরোধও করেন পার্থ ঘোষ নামের ওই সমর্থক। তখন কাম্পালার ভারতীয় দূতাবাসের তরফে বলা হয় যে, ভিসা ২০ তারিখেই নিশ্চিত হয়ে গেছে।

খবরটা সত্যি আকাশ থেকে পড়ার মতো! ভিসা নিশ্চিত হয়ে যাওয়ার চার দিন পরেও কেউই জানে না যে খালিদে ভিসা হয়ে গেছে। এবং কলকাতাতে বসে সবাই অন্ধকারে।

আসলে সবাইকে কি অন্ধকারে রাখা নয় লাল-হলুদ কর্তাদের? কেন ভিসা হয়ে যাওয়ার পরও আনা হল না খালিদকে? আই লিগ জেতার সদিচ্ছা কি যথেষ্ট আছে? নাকি যা আছে তাতেই কাজ চালিয়ে দেওয়ার চেষ্টা? আর সমর্থকদের বোঝানো যে, আমরা কিন্তু ভাল ফুটবলার আনার চেষ্টায় আছি। যাতে অশান্ত সমর্থকদের ভুলিয়েভালিয়ে শান্ত করা যায়। নাকি শুরুতেই খালিদের সঙ্গে চুক্তি শেষ করতে চাইছে ক্লাব। হাতে গোনা মাত্র তিন ম্যাচ বাকি আই লিগের। তারপর সুপার কাপ আবার নকআউট। খালিদকে কি সত্যি চাইছে ক্লাব? প্রশ্ন অনেক। যার উত্তর শুধু জানা আছে লাল-হলুদ কর্তাদের।

No comments

Powered by Blogger.