Header Ads

এক্সক্লুসিভ: ইস্টবেঙ্গল-চেন্নাই ম্যাচ গটআপ? তদন্তে নামছে চেন্নাই সিটির টিম ম্যানেজমেন্ট



ইনসাইড এক্সক্লুসিভ: ইস্টবেঙ্গল-চেন্নাই ম্যাচের ৭-১ ফলে অনেকে ভ্রূ কুঁচকেছে। গন্ধ পেয়েছে গটআপের। চেন্নাই যেভাবে পরাজয় স্বীকার করেছে তাতে করে অনেকের মনে স্বাভাবিক প্রশ্নের জন্ম নিয়েছে, গটআপ খেলল না তো চেন্নাই?

প্রশ্ন জন্ম নিয়েছে চেন্নাই কর্তাদের মনেও। কিছুতেই এত বড় ব্যবধানে হার মানতে পারছেন না চেন্নাই সিটি এফসি'র কর্তারা। তাই তাঁরা রবিবার অর্থাৎ ম্যাচের পরের দিন ফুটবলারদের তদন্ত করতে চলেছেন। হ্যাঁ এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এল 'ইনসাইড নিউজ বাংলা'র সামনে।

এ ব্যাপারে যোগাযোগ করা হয়েছিল চেন্নাই সিটি এফসি'র স্ট্রাইকার আলেকজান্ডার র‍্যাকিচের সঙ্গে। কর্তাদের এমন সিদ্ধান্তে ব্যথিত তিনি। ইনসাইড নিউজ বাংলাকে জানিয়েছেন, '৭ গোল অনেক বেশি। আর আমার ফুটবল জীবনে এমন খারাপ ম্যাচ এই প্রথম। আমরা খুব খারাপ ফুটবল খেলেছি আর প্রতিপক্ষকে ম্যাচ উপহার দিয়েছি। কিন্তু আমরা ম্যাচ গড়াপেটা করিনি। আমি বিশ্বাস করি না আমার দলের কেউ সেটা করতে পারে। আর যারা গড়াপেটার কথা বলছে তারা খুব হতাশ করছে আমাকে। আমি সমস্তরকম তদন্তে সাহায্য করতে রাজি, যদিও আমি মনে করি তার কোনও দরকার নেই। আর কেউ যদি প্রমাণ করতে পারে তাহলে সেই মুহূর্তে আমি ভারত ছেড়ে চলে যাব।'

হ্যাঁ এমনই বিস্ফোরক ভাবেই ইনসাইড নিউজ বাংলার সামনে ধরা দিলেন র‍্যাকিচ। একই সুরে গলা মিলিয়েছেন তাঁর কোচও। উড়িয়ে দিয়েছেন গড়াপেটার কথা। জানিয়েছেন, ইস্টবেঙ্গল তাঁদের জাস্ট দাঁড়াতে দেয়নি।

No comments

Powered by Blogger.