Header Ads

এক পতিতা আর এক স্ক্রিপ্ট রাইটারের গল্প 'দ্য রেডলাইন



ইনসাইড নিউজ ডেস্ক: বৃষ্টি একজন পতিতা। আর শঙ্কর একজন স্ক্রিপ্ট রাইটার। এক রাতে এক দালাল মারফত দেখা হয়ে যায় দুজনের। শঙ্করের লেখনী মনে জন্ম নিল অনেক ভাবনা। সেই মতো ঠিক করলেন, বৃষ্টির জীবনকাহিনীর ওপর একটা গল্প লিখবে। লিখেও ফেলল। কিন্তু অদ্ভুত ব্যাপার, গল্পের শেষে এসে সে বুঝতে পারল যে, কোনও না কোনও ভাবে এই গল্পের সঙ্গে সে নিজেও জড়িয়ে আছে। শঙ্কর তখন বিপর্যস্ত। বুঝতে পারল না কী করবে। উদভ্রান্ত সে। বন্ধই করে দিল লেখা। সারা জীবনের মতো প্রাণের শহর কলকাতা ছেড়ে চলে গেল। কিন্তু তারপর?

কী? মনে অনেক প্রশ্নের জন্ম নিচ্ছে তো? সেটাই তো স্বাভাবিক। আর সে সবের প্রশ্নের উত্তর দেবে 'দ্য রেডলাইন'। সত্যজিৎ মজুমদার পরিচালিত ছবি 'দ্য রেডলাইন' মুক্তি পাবে আগামি ১৬ মার্চ।

যেখানে অভিনয় করেছেন রমেন রায়চৌধুরী, জয়ন্ত দত্তবর্মন, সুমিত গাঙ্গুলি, সত্যম মজুমদার, শঙ্কর চক্রবর্তী, সর্বানী, সুকন্যারা।

উল্লেখযোগ্য এ ছবিতে গান গেয়েছেন রূপঙ্কর, শুভমিতা। আর সঙ্গী কুহেলী হাজরা। আর গান লিখেছেন গৌতম সুস্মিত। তাঁর সঙ্গে কলম ধরেছেন প্রদীপ হাজরা।

পরিচালক হিসাবে পুরস্কার নিয়েই এ ছবি রিলিজ করতে চলেছেন সত্যজিৎ। এর আগে তাঁর দু'দুটো শর্টফিল্ম কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার জিতে নিয়েছে।

No comments

Powered by Blogger.