Header Ads

এক্সক্লুসিভ: খালিদ, সুভাষের কম্বিনেশনে উচ্ছ্বসিত আল আমনা



ইনসাইড নিজস্ব: তখনও খালিদ জামিলের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি ইস্টবেঙ্গল। যদিও খালিদ থাকছেন এ খবর ততক্ষণে জানিয়ে দিয়েছি আমরা। তার একটু পরেই ইনসাইড নিউজ বাংলার প্রতিনিধিকে আল আমনার ম্যাসেজ। জানতে চাইলেন, খালিদ কি থাকছেন? খালিদ থাকছেন আর সঙ্গে সুভাষ ভৌমিক। এই খবরটা শুনে উচ্ছ্বসিত লাল-হলুদের মাঝমাঠের স্তম্ভ।

সুভাষকে নিয়ে আমনা জানালেন, 'ওনাকে আমি চিনি। আমি যখন স্পোর্টিংয়ে ছিলাম, উনি সম্ভবত চার্চিলের টিডি। তখনই আলাপ। এবারের কলকাতা লিগে টালিগঞ্জ ম্যাচের সময়ও কথা হয়। ভারতীয় ফুটবলে ওনার ঝুলিতে কত কত অভিজ্ঞতা। আমরা সবাই সুভাষ স্যারের অভিজ্ঞতা থেকে সমৃদ্ধ হব। জুনিয়র ফুটবলাররা অনেক উপকৃত হবে। আর আমি, কাটসুমি, ডুডু, এডু- সবাইকে কাঁধে কাঁধ রেখে লড়ে যেতে হবে সুপার কাপের জন্য। আমাদের দায়িত্ব সমর্থকদের কিছু ফিরিয়ে দেওয়া। আর সেটা সুপার কাপেই করতে হবে। আমাদের ভাল ফুটবল খেলতে হবে। তাহলে ফল নিশ্চই চলে আসবে।'

এরপর খালিদ-সুভাষ যুগলবন্দী নিয়ে আমনা বলেন, 'এই জুটি দারুণ কিছু করে দেখাতে পারে। খালিদেরও সুভাষ ভৌমিকের প্রতি অনেক শ্রদ্ধা আছে। আশা করছি খালিদ-সুভাষ কম্বিনেশন দারুণ কাজ করবে। আমি ওঁদের সঙ্গে মাঠে নামার জন্য মুখিয়ে আছি। 

No comments

Powered by Blogger.