Header Ads

এক্সক্লুসিভ সনি: রিহ্যাবে থেকেও মোহনবাগানের প্রতিটি টিম মিটিংয়ে থাকছেন নর্ডি



ইনসাইড এক্সক্লুসিভ: অস্ত্রোপচারের পর তিনি এখন রিহ্যাবে। কিন্তু মনটা পড়ে আছে বাগানেই। হটস্টারে সতীর্থদের সব ম্যাচ দেখছেন। আর ম্যাচ শেষে মিটিংয়েও অংশ নিচ্ছেন। সবকিছু নিয়ে ইনসাইড নিউজ বাংলার কাছে ফোনে একান্তে ধরা দিলেন সনি।

ইনসাইড: এক সময় কোণঠাসা হয়ে যাওয়া আপনার মোহনবাগান এখন চ্যাম্পিয়নশিপের বড় দাবিদার। সতীর্থদের শুভেচ্ছা চাই আপনার।

সনি: আমার শুভেচ্ছা সবসময় ওদের সঙ্গে আছে। আমি বিশ্বাস করি, ওরা শেষ ম্যাচেও ভাল করবে। আর ঈশ্বর সহায় হলে আমরা লিগটাও পেয়ে যেতে পারি।

ইনসাইড: সতীর্থদের লড়াই দেখছেন? খেলায় চোখ রাখছেন?

সনি: আমি মোহনবাগানের সব ম্যাচ হটস্টার অ্যাপে দেখেছি। আর তারপর আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে আমরা সবাই মিলে আলোচনা করেছি। আমি এখনও টিমেরই একজন।

ইনসাইড: আক্রমকে কেমন দেখলেন?

সনি: আক্রম ভাল কিন্তু জানি না ও কতটা ফিট। ও একটু খোঁড়াচ্ছে আর অস্বস্তি হচ্ছে বলে মনে হচ্ছে। কিন্তু তবুও গোল করছে, যেটা আমাদের দরকার। আর সবথেকে ভাল কথা, ডিকার সঙ্গে ওর দারুণ বোঝাপড়া তৈরি হয়েছে।

ইনসাইড: সনি নর্ডি ছাড়া মোহনবাগানের এই ফিরে আসাকে কেমনভাবে দেখছেন?

সনি: মোহনবাগান মানে শুধু সনি নর্ডি নয়। আমরা সবাই সমান। ছেলেরা, কোচ, সাপোর্ট স্টাফ; সবার মিলিত চেষ্টাই পরপর ম্যাচ জেতার কারণ।

ইনসাইড: শঙ্করলালের কোচিং কেমন লাগল?

সনি: শঙ্করলাল দুর্দান্ত কাজ করছে। ও গোটা দলকে এক জায়গায় বেঁধেছে। প্রথম একাদশ প্রায় একই রকম রেখে গেছে। তাই তো এবারের আই লিগে আমরা প্রথমবার পরপর তিন ম্যাচে জয় পেলাম। যদি আমরা ফার্স্ট লেগে চারটে হোম ম্যাচে পয়েন্ট না খোয়াতাম তাহলে আমরাই এখন সবার ওপরে থাকতাম।

ইনসাইড: মোহনবাগান আই লিগ জিতলে আপনি কীভাবে সেলিব্রেট করবেন?

সনি: আগে মোহনবাগানকে জিততে তো দিন। তারপর সেলিব্রেশনের কথা ভাবা যাবে। এখনও অনেক কিছু বাকি। আমাদের শুধু জিতলেই হবে না। অন্যদের দিকেও তাকিয়ে থাকতে হবে।

ইনসাইড: শেষ ম্যাচের ঠিক আগে সতীর্থদের জন্য কি আপনার ভিডিও বার্তা এসে পৌঁছবে?

সনি: অবশ্যই চেষ্টা করব।

ইনসাইড: আপনি এখন কেমন আছেন?

সনি: আমি এখন অনেক অনেক রিহ্যাব প্রসেসের মধ্যে দিয়ে যাচ্ছি। আর পুরোপুরি ডাক্তার আর ফিজিওর তত্ত্বাবধানে আছি। সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে একটু সময় লাগবে।

ইনসাইড: ভাল থাকুন। দ্রুত সুস্থ হয়ে উঠুন।

সনি: ধন্যবাদ

No comments

Powered by Blogger.