Header Ads

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে লাল-হলুদকে খোঁচা নেরোকা কোচের


ইনসাইড নিজস্ব: অনেক আগে থেকেই আই লিগের শীর্ষে বসে থেকে চুপচাপ মজা নিচ্ছিলেন নেরোকা কোচ গিফট রাইখান। দু'দিন আগেও কেউ ধর্তব্যের মধ্যে রাখেনি তাদের। সোমবারের পর ছবিটা পুরো বদলে গেল। এখন আই লিগ জেতার ব্যাপার দারুণ জায়গায় চলে এসেছে নেরোকা এফসিও।

আসলে সুযোগ করে দিয়েছে খোদ ইস্টবেঙ্গল আর মিনার্ভা। তাদের পরের পর ব্যর্থতায় আই লিগটা এখন চোখের সামনে জ্বলজ্বল করছে নেরোকার। ইনসাইড নিউজ বাংলার সামনে সে কথা স্বীকারও করলেন কোচ গিফট রাইখান।

'আমাদের সামনে এখন দুর্দান্ত সুযোগ। আমরা ভাগ্যবান যে এই সুযোগটা পেয়েছি। ঈশ্বরের দেওয়া এই সুযোগটা আমাদের কাজে লাগাতে হবে। ইস্টবেঙ্গলের ডেরায় গিয়ে সেটা সহজ কাজ হবে না। কিন্তু যেভাবেই হোক আমাদের জিততে হবে। আমি শুধু সেটাই জানি। বেশি অঙ্ক মাথায় ঘুরলে ভাল ফুটবল খেলা সম্ভব না। তবে চাপ অন্য তিন দাবিদারের ওপরও থাকবে। তবে মানতে হবে, এখনও পর্যন্ত দুর্দান্ত একটা আই লিগ চলছে।' বলছিলেন রাইখান।

তবে যেভাবে ইস্টবেঙ্গল আর মিনার্ভা পয়েন্ট খুইয়েছে, তাতে ভীষণ অবাক নেরোকা কোচ। বললেন, 'এটা বলতে দ্বিধা নেই, যেভাবে ইস্টবেঙ্গল আর মিনার্ভা পয়েন্ট খুইয়েছে আর সুযোগ হারিয়েছে সেটা দেখে আমি অবাক হয়েছি। বিশেষ করে ইস্টবেঙ্গল। আমি ওদের থেকে এটা আশা করিনি।'

মোট কথা ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে প্রতিদ্বন্দ্বীকে ভাল মতোই খোঁচা দিয়ে রাখলেন বিপক্ষ কোচ।

No comments

Powered by Blogger.