Header Ads

এক্সক্লুসিভ: ডুডুকে তুলে নিতে দেননি বলে খালিদকে অকথ্য গালিগালাজ সুভাষ ভৌমিকের। বিস্ফোরণ খালিদের



ইনসাইড নিজস্ব: ডুডুর একমাত্র গোলে ইস্টবেঙ্গল সুপার কাপের ফাইনালে উঠেছে। অথচ এই ডুডুকে তুলে নেওয়া নিয়ে ম্যাচের মাঝখানেই তুমুল তর্কাতর্কি হয় কোচ খালিদ জামিল আর টিডি সুভাষ ভৌমিকের মধ্যে।

খালিদের অভিযোগ, ডুডুকে আগেই তুলে নিতে চেয়েছিলেন সুভাষ। তখনও ম্যাচে কোনও পক্ষ গোল করতে পারেনি। কিন্তু নাছোড় খালিদ রাজি হননি। তাঁর বিশ্বাস ছিল ডুডু থাকলেই গোল আসবে। ও যখন সুযোগ তৈরি করছে তখন যে কোনও মুহূর্তে গোল করে দিতেই পারে।

এই নিয়ে কোচ, টিডির মধ্যে তুমুল তর্কাতর্কি হয়। খালিদের অভিযোগ, এরপর সুভাষ ভৌমিক নাকি তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকেন ডাগআউটে। যা নাকি মুখে আনা যায় না। সুভাষ নাকি তাঁর বোনকে তুলেও গালিগালাজ করছেন। এমনই মারাত্মক অভিযোগ এনেছেন লাল-হলুদ কোচ।

এরপর ক্ষোভ আর  চেপে রাখেননি খালিদ। মুখ খুললেন ইনসাইড নিউজ বাংলার সামনে। জানিয়েছেন, 'ওনাকে যত সম্মান দিচ্ছি ততই উনি আমাকে অপমান করছেন। আমিও মানুষ। আমি এসব শোনার জন্য ইস্টবেঙ্গলে পড়ে নেই। ওনার কোনও অধিকার নেই, এভাবে আমাকে খারাপ কথা বলার। আমি ফিরে নিতুদার সাথে কথা বলব। ডুডুই একমাত্র আমার দলের পজিটিভ স্ট্রাইকার। শেষ পর্যন্ত ওই তো গোল করে জেতাল। এভাবে আর যাই হোক কাজ করা যায় না। আজ যা ব্যবহার পেলাম সেটা সহ্যের সীমা ছাড়িয়েছে। আর না অনেক হয়েছে। আমি সুপার কাপের পরই পরের মরশুম নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেব।'

No comments

Powered by Blogger.