Header Ads

মুম্বইকে হারিয়ে হাসি ফিরল কোহলি ব্রিগেডের মুখে


ইনসাইড নিউজ ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্সকে ১৪ রানে হারিয়ে পাঁচ নম্বরে উঠে এল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তাদের পয়েন্ট দাঁড়াল ৮ ম্যাচে ৬। নার্ভ ধরে রাখার ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রোহিত শর্মা।

ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে শুরুতেই অনবদ্য ইনিংস খেলেন মনন ভোরা। ৩১ বলে ৪৫ রানের ইনিংসে ছিল ৪টি ছয় ও ২টি চার। এছাড়া আরসিবি-র ব্রেন্ডন ম্যাককালাম ২৫ বলে ৩৭ ও অধিনায়ক বিরাট কোহলি ২৬ বলে ৩২ রান করলেও আর কেউ বড় রানের ইনিংস খেলতে পারেননি। তবে কলিন ডে গ্র্যান্ডহোমের ১০ বলে অপরাজিত ২৩ রানে ভর করে আরসিবি-র স্কোর হয় ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৭ রান। মুম্বই ইন্ডিয়ান্সের হার্দিক পান্ডিয়া ৩ ওভারে ২৮ রান দিয়ে ৩ উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে পর পর উইকেট হারায় মুম্বই ইন্ডিয়ান্স। ২৯ বলে ২৩ রান করে ডুমিনি কিছুটা লড়াই চালালেও রান আউট হয়ে প্যাভেলিয়নে ফিরে যান। এরপর লড়াইটা নিজেদের কাঁধে তুলে নেন পান্ডিয়া ভাইয়েরা। মহম্মদ সিরাজের বলে আউট হওয়ার আগে ১৯ বলে ক্রুনাল পান্ডিয়া করেন ২৩ রান। আর মুম্বই ইন্ডিয়ান্সের  আশা জাগিয়ে আবারও ট্র্যাজিক নায়ক হার্দিক পান্ডিয়া। ৪২ বলে ৫০ করলেও মুম্বইকে জয়ের মুখ দেখাতে পারল না তাঁর ব্যাট। টিম সাউদির বলে দুরন্ত ক্যাচ নিয়ে মধুর প্রতিশোধ নিলেন বিরাট কোহলি। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৩ রানেই থেমে যায় মুম্বইয়ের ইনিংস।

No comments

Powered by Blogger.