Header Ads

রঞ্জিত বাজাজকে মিথ্যেবাদী বলে তোপ দাগলেন মিনার্ভার এই ফুটবলার




ইনসাইড নিউজ ডেস্ক: 'কে বলল আমি চেলসির ট্রায়ালে? আমি এখন ঘানাতে আছি। আমার নিজের দেশে। আর হ্যাঁ শুনুন, ওই মিনার্ভা মালিক ফুটবলারদের সম্পর্কে যা যা বলছে তাতে একেবারেই কান দিও না।'

পাঠকদের প্রশ্ন, এই কথাগুলো কার? বলুন দেখি? কথাগুলো বলেছেন মিনার্ভাতে গত মরশুমে খেলা সাড়া জাগানো মিডফিল্ডার উইলিয়াম ওপোকু।

কিন্তু ব্যাপার কী। কেন এমন কথা হঠাৎ? ব্যাপার আছে। তার কারণ রঞ্জিত বাজাজের মন্তব্য। তিনি দাবি করেন ওপোকু নাকি চেলসির রিজার্ভ দলের ট্রায়ালে। অথচ ওপোকু নিজে জানিয়েছেন, তাঁর সঙ্গে চেলসির কোনও কথাই হয়নি। তিনি এই মুহূর্তে নিজের দেশ ঘানাতেই আছেন। বাজাজের আরও দাবি, ওপোকু নাকি তাঁকে কথা দিয়েছেন, চেলসিতে সুযোগ না পেলে ফিরবেন মিনার্ভাতেই। সেটাকেও চরম মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন ওপোকু নিজেই। বলেছেন, তাঁর সঙ্গে এ বিষয়ে কোনও কথাই হয়নি। আর এমন মিথ্যে নিয়ে চর্চা করাতে চরম নিন্দায় ঘানার এই মিডফিল্ডার।

সবমিলিয়ে রঞ্জিত বাজাজের যাবতীয় দাবীকে নস্যাৎ করে ছেড়েছেন ওপোকু। এর থেকেই প্রমাণিত ইস্টবেঙ্গলের যে তিন ফুটবলারের (বালি গগণদীপ, দীপক দেবরানী, সুখদেব সিং) চুক্তি নিয়ে বাজাজ অনেক কথা বলছেন তাঁরা কি আদৌ মিনার্ভার সঙ্গে চুক্তিবদ্ধ? প্রশ্ন কিন্তু থেকেই যাচ্ছে।  কারণ তাঁদের এজেন্টরা বারবার দাবি করছেন, এঁরা ইস্টবেঙ্গলের হয়েই খেলবেন।

No comments

Powered by Blogger.